২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:২৫, ২০ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৭:০০, ২১ সেপ্টেম্বর ২০২০

সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত ১০

সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত ১০

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহতের ঘটনা ঘটেছে। রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী নয়াপাড়া নাভানা সিটির উত্তর পাশে জমিতে বালু ভরাটকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের আহ্বায়ক রাকিবুর রহমান সাগর গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো, নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর গ্রুপের হারুনুর রশিদ মোল্লা (৪৫), আ. জলিল হাওলাদার (৪২), নুরুল ইসলাম প্রধান (৩২), মোতালেব হোসেন বিদ্যুৎ (৫৫), জাহাঙ্গীর খান (৩৫), রাজন মিয়া (৩৫), তুহিন (২৮), লিমন শেখ (৪০) এবং ছাত্রদল আহ্বায়ক রাকিবুর রহমান সাগর গ্রুপের রাকিবুর রহমান সাগর (২৯), মানিক মিয়া (৩৫) ও কামাল (৩০)।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, বিরোধপূর্ণ একটি জমি দখল করতে গেলে হামলার ঘটনা ঘটিছে শুনেছি। তবে এ বিষয়ে থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়