২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:২৩, ১৩ অক্টোবর ২০২০

সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের ঘটনায় মামলা

সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের ঘটনায় মামলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কিশোরী বোনকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার আবু বক্করের (৫৭) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে দুই কিশোরীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। এর আগে ১২ অক্টোবর রাতে সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকা থেকে আবু বক্করকে আটক করে পুলিশ।

আবু বক্কর নোয়াখালীর সেনবাগের দেবীসিংহপুর গ্রামের মৃত মজিবুল্লাহর ছেলে। সে সিদ্ধিরগঞ্জ মিজমিজি কান্দাপাড়া এলাকার বাড়িওয়ালা জাহাঙ্গীরের বাড়ীর ম্যানেজার হিসেবে কাজ করতো।

মামলায় বাদী অভিযোগ করেন, অর্থাভাবে তার দুই মেয়ে স্কুলে না গিয়ে বাড়িতে মাকে গৃহস্থালি কাজে সহযোগিতা করে। গত ৫ অক্টোবর মাকে সাহায্য না করে পাশের বাসায় বান্ধবীদের সাথে আড্ডা দেয়ায় সামান্য বকাঝকা করেন তিনি। এই কারণে মেয়েরা রাগ করে রাত ১০টায় খালার বাসায় রওয়ানা দেয়। পথে পূর্ব পরিচিত আবু বকর দুই বোনকে (একজনের বয়স ১২, অন্যজনের ১৫) ডেকে নিয়ে স্থানীয় বাড়িওয়ালা জাহাঙ্গীরের সাত তলা বাড়ির নিচ তলার দক্ষিণ পাশের রুমে নিয়া ধর্ষণ করে। এই সময় দুই মেয়েকে বিভিন্ন প্রলোভন ও ভয় দেখায় অভিযুক্ত আবু বক্কর। দুই মেয়েকে সে নাতি ডাকতো বলে অভিযোগে উল্লেখ করেন। ঘটনার পরপর আবু বক্কর তার গ্রামের বাড়ি নোয়াখালীতে পালিয়ে যায়।

বিষয়টি সোমবার রাতে জানাজানি হলে এলাকাবাসী থানায় ফোন করে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পেয়ে বাড়ির কেয়ারটেকার অভিযুক্ত আবু বক্করকে ওই ভবনের ৬ তলার একটি কক্ষ থেকে আটক করে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ভুক্তভোগী কিশোরীদের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে রাতেই তার বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীদের মেডিকেল এবং জবানবন্দি আদালতে রেকর্ডের ব্যবস্থা করা হচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়