২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:০০, ২৯ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৯:০১, ২৯ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রেস নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নাসিক ১০নং ওয়ার্ডে গোদনাইল উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোদনাইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক বলেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে। ২০৩১ সালের মধ্যে সুখি সমৃদ্ধ এদেশ গড়বেন বলে তিনি কাজ করে যাচ্ছেন। আজ যারা নবীন তারাই আগামীতে নেতৃত্ব দিবে। সঠিক নেতৃত্বের জন্য তোমাদের প্রতিষ্ঠিত হতে হবে। মাদক, সন্ত্রাস ও অরাজগতা থেকে দুরে থাকতে হবে।

সভাপতির বক্তব্যে গোদনাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন, যোগ্য পিতার যোগ্য কন্যা। বাংলাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার কারনেই হয়েছে। তিনি প্রতিজ্ঞাবদ্ধ হয়েই পদ্মা সেতু করেছেন। প্রধানমন্ত্রী কিন্তু উড়ে এসে প্রধানমন্ত্রী হয়নি। পড়ালেখা করে প্রধানমন্ত্রী হয়েছে। বাবা মা সকল পরিবারকে হারিয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে আজ দেশের উন্নয়ন করছেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, গোদনাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মামুদ মিয়া ও সহকারী প্রধান শিক্ষক রোকেয়া খাতুন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়