২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:৪৭, ২৮ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ২০:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২০

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরণ

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ২৫০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার আল মামুনুর রশীদ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের এসও এলাকায় তার কার্যালয়ে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

দোয়ায় প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনাসহ ৭৫ এ বঙ্গবন্ধুসহ পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। পরে দুটি মাদ্রাসার ২৫০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

ইঞ্জিনিয়ার আল মামুনুর রশীদ বলেন, ১৯৭৫-এর ১৫ আগস্ট কালো রাতে ঘাতকের নির্মম বুলেটে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। এসময় বিদেশে থাকায় পরম করুণাময় আল্লাহর অশেষ রহমতে প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নত মর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর হাত ধরে এসেছে দেশের স্বাধীনতা আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনেছেন অর্থনৈতিক স্বাধীনতা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়