২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:৪০, ৮ অক্টোবর ২০২০

আপডেট: ১৯:১৪, ৯ অক্টোবর ২০২০

সিদ্ধিরগঞ্জে ফ্লেক্সিলোড করতে এসে দেয়াল চাপায় নারীর মৃত্যু

সিদ্ধিরগঞ্জে ফ্লেক্সিলোড করতে এসে দেয়াল চাপায় নারীর মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপায় নার্গিস আক্তার (৩৫) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে রানা (১৫) আহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত আটটায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার সিদ্ধিরগঞ্জপুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নার্গিস আক্তার স্থানীয় আদমজী ইপিজেডের প্রোগ্রেস গার্মেন্টসের সুইং অপারেটর ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সরকারি জমির উপর আমির হোসেন নামে এক ব্যক্তি দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে আসছিল। সম্প্রতি সিটি কর্পোরেশনের ড্রেন নির্মাণের সময় অবৈধ ওই দোকানের কিছু অংশ ভেঙ্গে ফেলা হয়। ওই ভাঙ্গা ভবনের নিচেই এক ব্যক্তি মোবাইল ফ্লেক্সিলোডের দোকান পরিচালনা করে আসছিলেন। ওই দোকানে গার্মেন্টস শ্রমিক নার্গিস আক্তার তার মোবাইলে লোড করার জন্য গেলে হঠাৎ করে দেয়ালের কিছু অংশ ধ্বসে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ওই নারীর কিশোর বয়সের ছেলে রানাও আহত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, রাত আটটার দিকে ইপিজেডের সকল গার্মেন্টস কারখানা এক সাথে ছুটি হলে শ্রমিকরা দল বেঁধে বের হয়। এসময় রাস্তায় সংস্কারের কাজ চলছিল। ওই নারী কোন একটা মোবাইলের দোকান থেকে বিকাশে টাকা তুলতে যাওয়ার সময় সিটি কর্পোরেশনের ভেঙ্গে ফেলা একটি ভবনের পিলারের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। তার ছেলে আহত হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়