১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:৪৪, ১৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ২৩:৪৬, ১৩ ডিসেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে ভাতিজিকে অপহরণের অভিযোগে চাচা গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ভাতিজিকে অপহরণের অভিযোগে চাচা গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে আপন ভাতিজিকে (১৯) অপরহণের অভিযোগে রাজধানী ঢাকার বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে চাচা সাখাওয়াত হোসেন সৌরভকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় অপহৃত ভাতিজিকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি সাখাওয়াত হোসেন সৌরভ ও ভিকটিম পরস্পর আপন চাচা-ভাতিজি। গ্রেফতারকৃত আসামি সাখাওয়াত হোসেন সৌরভ বিভিন্ন সময় তার আপন ভাইয়ের মেয়ে ভিকটিমকে উত্ত্যক্ত করতো এবং বিভিন্ন ধরণের কুপ্রস্তাব দিতো। ভিকটিম উক্ত কুপ্রস্তাবে রাজি না হলে আসামী সাখাওয়াত হোসেন সৌরভ তাকে অপহরণ করার হুমকি প্রদান করত। ভিকটিম গত ১৪ অক্টোবর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি নাইতারপাড়ার তার খালতো বোনের বাসায় বেড়াতে যায়।

গত ১৯ অক্টোবর বিকেলে সাখাওয়াত হোসেন সৌরভ অন্যান্য আসামীদের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানার মামলা দায়ের করেন। অপহরণকারী আসামী ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল।

পরবর্তীতে র‌্যাব-১১, সিপিএসসি’র গোয়েন্দা টীম এ ব্যাপারে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উল্লেখিত আসামীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের কার্যক্রম চলমান রয়েছে বলে র‌্যাব জানায়৷

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত ভিকটিমকে সিদ্ধিরগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়