১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩৬, ২৭ মার্চ ২০২১

সিদ্ধিরগঞ্জে মহাসড়ক অবরোধ করে হেফাজতের বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জে মহাসড়ক অবরোধ করে হেফাজতের বিক্ষোভ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা। শনিবার (২৭ মার্চ) দুপুর ২টা থেকে আড়াইটা পর্যন্ত বিক্ষোভ চলে হেফাজতের। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে, সৃষ্টি হয় দীর্ঘ যানজট।

জোহরের নামাজের পরপর বিভিন্ন মসজিদ থেকে বেরিয়ে এসে মৌচাক এলাকায় অবস্থান নেয় হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা। তারা সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতে ইসলামের আমির মুফতি বশির উল্লাহর নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কটি অবরোধ করে। এতে ঢাকামুখী যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় হেফাজতে ইসলামের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। মোদী বিরোধী বিক্ষোভে পুলিশ ও ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের হামলার অভিযোগ তুলে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন হেফাজত নেতারা।

এদিকে দুপুর দুইটার দিকে নারায়ণগঞ্জ শহরের ডিআইটিতে বিক্ষোভ সমাবেশ করে হেফাজতে ইসলামের কয়েকশ’ নেতা-কর্মী। পরিস্থিতি মোকাবেলায় ম্যাজিস্ট্রেট, উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাসহ র‌্যাব-পুলিশের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন সমাবেশস্থলে। ওই সমাবেশে সভাপতিত্ব করেন জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়