২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:২৬, ১৮ মার্চ ২০২১

সিদ্ধিরগঞ্জে মামুনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

সিদ্ধিরগঞ্জে মামুনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ গোদনাইল এলাকায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করা হয়। বুধবার ১৭ মার্চ সন্ধ্যায় এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আল মামুনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি।

এ সময় আরো উপস্থিত ছিলেন নাসিক ৬ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাইনুদ্দিন খাজা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি জুবায়ের আলম হিরা, বাংলাদেশ ট্যাংলরি ওনার্স অ্যাসোসিয়েশনের গোদনাইল মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিন, ক্রীড়া অনুরাগী ও সমাজসেবক ইউসুফ আলী মাসুদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিফাতসহ আরো অনেকে।

এসময় প্যানেল মেয়র মতি নতুন প্রজন্মের সামনে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোকপাত করেন। মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে কিভাবে বাংলাদেশ স্বাধীন হয়েছে। দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু কিভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। এসব বিষয়ে নতুনদের অবহিত করেন তিনি। পরে পচাঁত্তরের কালো রাতে কিভাবে বাঙ্গালি জাতির পিতাকে পরিবারসহ নির্মমভাবে হত্যা করা হয় সেইসব বিষয়েও নতুন প্রজন্মের সামনে তুলে ধরা হয়।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। পরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়