১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১০, ১৫ জুন ২০২১

আপডেট: ২২:২৮, ১৫ জুন ২০২১

সিদ্ধিরগঞ্জে রাস্তা নিয়ে দ্বন্দ্ব নিরসন করলেন মেয়র

সিদ্ধিরগঞ্জে রাস্তা নিয়ে দ্বন্দ্ব নিরসন করলেন মেয়র

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের হাউজিং এলাকায় একটি রাস্তার নির্মাণ কাজ নিয়ে দুইপক্ষের দ্বন্দ্বের সমাধান করেছেন সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে সরেজমিনে ঘটনাস্থলে যান তিনি। পরে মেয়র আইভী উভয়পক্ষের সাথে কথা বলে বিষয়টি সমাধান করেন।

ওই ওয়ার্ডের একটি স্কুলের সামনে চলমান উন্নয়ন কাজেরও পরিদর্শন করেন তিনি। কথা বলেন এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের সাথে। ওই উন্নয়ন কাজে ওয়াকওয়ে নির্মাণ, সৌন্দর্যবর্ধনে গাছ রোপন ও ঘাস লাগানোর চলমান কাজগুলো পরিদর্শন করেন আইভী। পরে মেয়র যান সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল পরিদর্শনে। এই খালের পুনঃখনন ও সৌন্দর্যবর্ধন করে দিয়েছেন সিটি কর্পোরেশন। ডিএনডি খালের চলমান অগ্রগতি পরিদর্শন করেন। তিনি খালসহ আশেপাশের এলাকা ঘুরে দেখেন। এ সময় স্থানীয়দের সাথে কথা বলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

এ সময় তার সাথে ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা আব্দুল মোত্তালিব, শরীফ হিরা, হিমেল খান হিমু প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়