২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৯, ২৮ ডিসেম্বর ২০২০

সিদ্ধিরগঞ্জে শেখ হাসিনা পরিষদের আলোচনা সভা

সিদ্ধিরগঞ্জে শেখ হাসিনা পরিষদের আলোচনা সভা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর) বিকালে নাসিক ১নং ওয়ার্ডের পাইনাদী সিআইখোলা এলাকায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি ড. কামরুজ্জামান বুলেটের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান মিশু, সিদ্ধিরগঞ্জ থানা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন বাদশা, সাধারন সম্পাদক কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাফর প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইলিয়াস মোল্লা ও সুলতান বাদশা দিপু।

এসময় আল আমিন শুভকে সভাপতি, মিঠুনকে সাধারন সম্পাদক ও গোলাম কিবরিয়া জয়কে সাংগঠনিক সম্পাদক করে নাসিক ১নং ওয়ার্ড জননেত্রী শেখ হাসিনা পরিষদের কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ হোসেন (শৈশব), সহ-সভাপতি মো: অনিক, ইব্রাহিম, মনির, যুগ্ন সাধারন সম্পাদক শুভ, যুগ্ন সম্পাদক রমজান, প্রচার সম্পাদক শাওন ভুঁইয়া, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, দপ্তর সম্পাদক আল আমিন, সহ-দপ্তর শামীম, অর্থ সম্পাদক মো: বাদশা, যুব ও ক্রীড়া সম্পাদক রুহুল আমিন, সমাজ কল্যান সম্পাদক জসিম উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক ইব্রাহীম খলিল, আইন বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রানা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়