২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৫, ৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৩৬, ৫ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে সড়কে যুবলীগ নেতার অবৈধ মেলা

সিদ্ধিরগঞ্জে সড়কে যুবলীগ নেতার অবৈধ মেলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে সড়ক দখল করে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে অবৈধ মেলা বসানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরেজমিনে দেখা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ডের পূর্বপাড়া এলাকায় যুবলীগ নেতা সেলিমের অফিস সংলগ্ন সড়কের পাশের একটি খালি জায়গায় ও সড়ক দখল করে প্রায় ৩০টি দোকানঘর করে মেলা বসানো হয়েছে। তবে মেলার দোকানিদের দাবি প্রশাসনের অনুমতি নিয়েই এই মেলা বসানো হয়েছে।

মেলার এক দোকানি বলেন, আজ (রোববার) থেকে মেলা শুরু হয়েছে। কর্তৃপক্ষ চাইলে এই মেলা চলবে অনেক দিন পর্যন্ত। দোকান প্রতি কত টাকা দিতে হয় জানতে চাইলে এক খেলনা দোকানি জানান, দোকান ভাড়া ও বাতি বাবদ ২০০ টাকা করে দিতে হবে মেলার আয়োজকদের।

তবে এলাকাবাসীর অভিযোগ, যুবলীগ নেতা সেলিম, বিএনপি নেতা আব্দুল হাই রাজুর ভাই আলতাফ হোসেন ও যুবলীগ কর্মী রফিক মিলে অবৈধভাবে এলাকার ভেতরে মেলা বসিয়েছে। মেলায় আগতদের কোনো নিরাপত্তা নেই। মেলার বিষয়ে প্রশাসনের ব্যবস্থা নেয়া দরকার বলে তারা দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, এটা একটি ব্যস্ততম রাস্তা। তারা ক্ষমতা দেখিয়ে রাস্তা দখল করে এভাবে মেলা বসাতে পারে না।

তবে মেলা বসানোর বিষয়ে জানতে যুবলীগ নেতা সেলিমের অফিসে গিয়েও তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, পুলিশের কাছে এই মেলার কোনো অনুমোদন নেই। আমি ঘটনাস্থলে এখনি পুলিশ পাঠাচ্ছি। মেলার বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়