১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:৩০, ২ ফেব্রুয়ারি ২০২৩

সেপটিক ট্যাংকের ভেতর পড়ে শিশু নিহত

সেপটিক ট্যাংকের ভেতর পড়ে শিশু নিহত

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় সেপটিক ট্যাংকের ভেতর পড়ে মুশফিকা আক্তার নামে সাড়ে ৫ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে কাশীপুর ইউনিয়নের উত্তর গোয়ালবন্দ ব্যাংককলোনী আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মুশফিকা ওই এলাকার মো. খলিলের মেয়ে। চলতি বছরের জানুয়ারিতে শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণিতে ভর্তি হয়েছিল।

স্থানীয় লোকজন জানান, নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকের ঢাকনা খোলা থাকায় ভেতরে পড়ে যায় মুশফিকা আক্তার নামে ওই শিশু। শিশুটির মা তাকে ভেতর থেকে বের করে আনে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নির্মাণাধীন ভবনটির বাড়িওয়ালি মোরশেদা বেগম বলেন, ‘দুপুর আড়াইটার দিকেও তিনি সেপটিক ট্যাংকের ঢাকনা লাগানো দেখেছেন। কেউ ঢাকনাটি চুরি করে নিয়ে গেছে বলে ধারণা করছি। বিকেল চারটার দিকে ঘর থেকে বেরিয়ে সেপটিক ট্যাংকের ঢাকনা খোলা দেখি। পরে ট্যাংকের ভেতর উঁকি দিয়ে বাচ্চা বয়সী কারও টুপি ও জুতা ভাসতে দেখি। পরে আশেপাশের লাকজনকে ডাক দেই।’

‘আশেপাশের লোকজনের সাথে কথা বলার সময় পাশের বাসা থেকে বাচ্চাটার মা বেরিয়ে আসে। পরে টর্চলাইটের আলো জ্বেলে বাচ্চাটিতে ভাসতে দেখি। বাচ্চার মা সুখী বেগম পরে বাচ্চাটিকে টেনে বের করে নিয়ে আসে।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোহসীন জানান, এখনো তাদেরকে এই বিষয়ে কেউ অবগত করেনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়