২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:২৮, ২২ মে ২০২৩

আপডেট: ১৮:৩০, ২২ মে ২০২৩

সেবা নিতে এসে ভোগান্তির শিকার হলে তাৎক্ষণিক ব্যবস্থা: ডিসি

সেবা নিতে এসে ভোগান্তির শিকার হলে তাৎক্ষণিক ব্যবস্থা: ডিসি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেন, বাংলাদেশের মানুষের সাধারণ ধারণা হচ্ছে জমির কাজ মানে কঠিন কাজ। দেখবেন বিভিন্ন পাড়া মহল্লায় এই সুযোগে শিক্ষিত, আধা শিক্ষিত ও অশিক্ষিত কিছু মানুষ ভূমি অফিসগুলাতে ঘুরে তারা এসব কাজ শিখে ফেলে। আপনার কাজ যদি আপনি নিজে করেন তাহলে আর কোন সমস্যাই হবে না। কারণ বিভিন্ন সময় আপনার কাজ করে দিবে বলে তারা প্রতারণা করে।

সোমবার (২২ মে) সকাল ৯ টায় সহকারী কমিশনার (ভূমি) সদর প্রাঙ্গণে ভূমি সপ্তাহ ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি যোগদান করার পর বলেছি, যার কাজ সেই করবে অন্য কেউ করবে না। যদি কেউ আমাদের অফিসে সেবা নিতে এসে ভোগান্তির শিকার হন তাহলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন করবো। যার কাজ সে না করলে ঢুকতেই দিবো না অফিসে। যারা বয়স্ক তাদের জন্য আমরা র‍্যাম্প বানাচ্ছি। তারা যাতে হুইল চেয়ারে বসে উঠতে পারে। আমাদের কাছে এসে অভিযোগ করেন আমার জমি ভরাট করে নিয়ে গেছে। তাহলে এতো দিন কি করেছেন আপনারা। যখন ভরাট করলো তখন কোথায় ছিলেন। এখন ভরাট করার পর আপনি দেখতে আসছেন ডিসি সাহেবের কতটুকু ক্ষমতা আছে।

অনুষ্ঠানে বেলুন উত্তোলন করে ও পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয়। পরে পরিবেশ রক্ষায় সহকারী কমিশনার ভূমি সদর প্রাঙ্গণে গাছ রোপন করেন ডিসি মঞ্জুরুল হাফিজ।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রিফাত ফেরদৌস`র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচ এম সালাউদ্দীন মনজুসহ সহকারী কমিশনার ভূমি কার্যলয়ের উর্ধতন কর্মকর্তাগণ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়