১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৫৭, ২৯ ডিসেম্বর ২০২০

সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশনের মতবিনিময়

সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশনের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশনের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মার্কেটে আগত মেরামত মোবাইল গ্রাহকদের নিশ্চিত সেবা ও নিষিদ্ধ মোবাইল মেরামত থেকে বিরত থাকার সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) রাত ৯টায় নারায়ণগঞ্জ শহরের মার্ক টাওয়ারের তৃতীয় তলায় সভায় অতিথি ছিলেন, দি মোবাইল সত্বাধিকারী হারুণ অর রশিদ হারুণ, রাসা মিডিয়া সত্বাধিকারী মোমিন হোসেন দোলন, ফারিন নেট কম সত্বাধিকারী জাকির হোসেন, মোবাইল টার্চ সত্বাধিকারী ইব্রাহিম রাজু, মোবাইল হার্ট সত্বাধিকারী ইয়াহিয়া আলম উচ্ছাস, বিসমিল্লিাহ মোবাইল সত্বাধিকারী কাউছার আহাম্মেদ, মদিনা টেলি ফেয়ার সত্বাধিকারী মাকসুদুর রহমান টিটু, মিডিয়া নেটওয়ার্ক সত্বাধিকারী মোঃ চঞ্চল আহাম্মেদ, নোকিয়া মাস্টার সত্বাধিকারী আলি হোসেন, মোবাইল লিংক সত্বাধিকারী মেহেদী হাসান মিশু প্রমুখ।

উদ্যোক্তা মো. জিএসএম জামাল বলেন, দিনে দিনে মোবাইল জগত আরো উন্নত হচ্ছে। আগত মেরামত মোবাইল গ্রাহকদের চাহিদা মত সেবা দিতে প্রস্তুত হয়েছি। যে কোন সেবা দিতে আমরা সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ানরা ঐক্যবদ্ধ হয়ে শপথ নিয়েছি। গ্রাহকরা যেন কোন অভিযোগ বা অসন্তোষ প্রকাশ না করতে সে দিকে নজর থাকবে এই এসোসিয়েশন।

সেল ফোন সফটওয়্যার টেকনিশিয়ান সানি বলেন, ডিজিটাল বাংলাদেশের সাথে আমরা টেকনিশিয়ানরা ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করে যাচ্ছি। আমরা সরকারের নিদের্শনা মেনে সকল কাজ করতে চাই। তাই আজ থেকে কোন চুরিকৃত মোবাইল বা নকল মোবাইলে কোন সেবা দিবো না।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়