২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:৪২, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ১৫:৪২, ২১ অক্টোবর ২০২১

সোনারগাঁয়ে পর্নোগ্রাফি চক্রের চার সদস্য গ্রেফতার

সোনারগাঁয়ে পর্নোগ্রাফি চক্রের চার সদস্য গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলায় পর্ণ ভিডিও ও অশ্লীল ছবি সরবরাহের অপরাধে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। বুধবার (২০ অক্টোবর) সোনারগাঁ কাঁচপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. রাসেল মিয়া সিলেট জেলার দক্ষিণ সুরমা বাহারপুর এলাকার মৃত রেজান মিয়ার ছেলে, মো. লিমন মিয়া ঢাকার ডেমরা এলাকার মো. আতাব উদ্দিনের ছেলে, উত্তম চন্দ্র দাস টাঙ্গাইলের সদর থানাধীন চারাবাড়ি এলাকার মৃত কানাই এর ছেলে এবং মো. বিল্লাল হোসেন কুমিল্লার দাউদকান্দি নোয়াদ্দা এলাকার আব্দুল বারেক এর ছেলে। এ সময় তাদের কাছ থেকে ৭টি সিপিইউ, ১৪টি কার্ড রিডার, ১টি পেনড্রাইভ এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ কাঁচপুর এলাকায় লাভলী সিনেমা হলের সামনে লাভলী কমপ্লেক্সে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল। অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে টাকার বিনিময়ে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়