২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৮, ১২ আগস্ট ২০২১

আপডেট: ২১:৪৯, ১২ আগস্ট ২০২১

সোনারগাঁয়ে শাহিদা হত্যায় জড়িতদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে শাহিদা হত্যায় জড়িতদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত গৃহবধু শাহিদা বেগম হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচীতে ওই এলাকার কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন।

মানববন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে নিহত গৃহবধু শাহিদা বেগমের পরিবার অভিযোগ করে বলেন, দীর্ঘ এক সপ্তাহ পার হয়ে গেলেও পুলিশ এজাহারভূক্ত কোন আসামিকেই গ্রেপ্তার করতে পারেনি। উল্টো আসামিদের পক্ষ থেকে অজ্ঞাত মোবাইল নাম্বারের মাধ্যমে হুমকি দিয়ে আসছে।বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, গৃহবধুর স্বামী জাহাঙ্গীর আলম, মেয়ে শারমিন আক্তার ও ছেলে জাহিদ হাসান।

উল্লেখ্য, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে ব্যবসায়ী সাদেকুর রহমানের সঙ্গে একই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে হাবিবুর রহমানের একটি জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে হাবিবুর রহমান ও সাদেকুর রহমানের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে শাহিদা বেগমসহ অনেকে আহত হয়। গত বৃহস্পতিবার রাতে শাহিদা বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হত্যাকান্ডের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়