১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৫২, ২১ এপ্রিল ২০২১

সোনারগাঁয়ের আটক জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি

সোনারগাঁয়ের আটক জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি

প্রেস নারায়ণগঞ্জ: মামুনুল কাণ্ডে গ্রেফতার সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহসভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ।

বুধবার (২১ এপ্রিল) এক যৌথ বিবৃতিতে তারা এ দাবি জানান।

বিবৃতিতে জাপার শীর্ষ নেতৃদ্বয় বলেন, গত ৩ এপ্রিল সোনাগাঁও এর রয়াল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টির কোনো নেতাকর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতাকর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে।

তারা বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছেনা। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে এতে ঐ সকল পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে।

যৌথ বিবৃতিতে জাতীয় পার্টি নেতৃবৃন্দ বলেন, নিরপরাধ এবং ঐ ঘটনার সাথে জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন জাতীয় পার্টির শীর্ষ নেতৃদ্বয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়