২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৪৮, ৬ অক্টোবর ২০২০

আপডেট: ১১:৩৮, ৭ অক্টোবর ২০২০

সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ২০টি গ্রামের প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় তিতাসের উর্ধ্বতন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।

সোনারগাঁ তিতাস ডিস্টিভিউশন কোং সোনারাগাঁ জোনাল অফিসের প্রকৌশলী রিফাত আবদুল্লাহ জানান, জামপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের ‍কিছু অসাধু ঠিকাদারের যোগসাজসে নিরীহ মানুষের কাছ থেকে অর্থ আদায় করে জামপুর মরিষটেক বি স্প্রিনিং মিলস হতে মরিষটেক কলতাপাড়া, বস্তল, মিরেরটেক তিলাব, বাছাব, মুছারচর, সেকেরহাট, মহজমপুর বসিরগাঁও, শিরাব, কোবাগা, উটমা, আমবাগ, কায়েনা, মাকুন্দা, মালিবাগ টানপাড়া, মাঝেরচর, বুরুমডিসহ ২০টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে। সেখানে নিম্নমানের পাইপ ব্যবহার করা হয়েছে। নিম্নমানের পাইপ ব্যবহার করার কারণে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

এছাড়া অবৈধ গ্যাস সংযোগের কারণে সরকার কয়েক কোটি টাকা লোকসান দিয়ে আসছে। সেই অভিযোগের ভিত্তিতে আজ নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে জামপুর মৈষেরচর এলাকার প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছি। এসময় একটি অবৈধ গ্যাস সংযোগ নিয়ে চুনাপাথর ফ্যাক্টরী চালানোর কারণে ফ্যাক্টরীটি গুড়িয়ে দেয়া হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়