১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০০, ১১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২০:০০, ১১ ডিসেম্বর ২০২১

সোনারগাঁয়ে বিয়ে বাড়িতে বরযাত্রী গুলিবিদ্ধ

সোনারগাঁয়ে বিয়ে বাড়িতে বরযাত্রী গুলিবিদ্ধ

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিয়েবাড়িতে গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তানসেন নামের এক যুবক। শুক্রবার (১১ ডিসেম্বর) উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ সন্ত্রাসীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করে।

গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তানসেন রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় সুস্থ আছেন। তিনি হাঁটুর নিচে গুলিবিদ্ধ হন। তবে কী নিয়ে তাদের মধ্যে এ ঘটনা ঘটেছে, তা বিস্তারিত জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেন ও হামলাকারীরা। খাওয়াদাওয়া শেষে তানসেনের সঙ্গে একই এলাকার (মাছিমপুর) তাওলাদ হোসেন তালু, ইকবাল, তানজিল, তন্ময়, শুক্কুর আলী, হানিফ মোল্লা, সাকিব ও আওয়ালের সঙ্গে কথা-কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করে তারা। গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে হামলাকারীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়েবাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে। তবে ঘটনার বিস্তারিত এখনো পাওয়া যায়নি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ তানসেন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসীদের শনাক্তের চেষ্টা চলছে। ডাক্তাররা গুলিবিদ্ধ তানসেনকে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়