১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৪, ১৮ অক্টোবর ২০২০

সোনারগাঁয়ে শেখ রাসেলের জন্মদিনে কেক কাটলো শিশু কিশোর পরিষদ

সোনারগাঁয়ে শেখ রাসেলের জন্মদিনে কেক কাটলো শিশু কিশোর পরিষদ

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে শেখ রাসেলের ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপিত হয়েছে।

রবিবার (১৮ অক্টোবর) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সোনারগাঁ উপজেলা ও পৌরসভা নবগঠিত কমিটির উদ্যোগে এই জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি দেলোয়ার হোসেন খান ,মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ প্রয়াত মোবারক হোসেন সাহেবের পুত্র এরফান হোসেন দীপ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সোনারগাঁ উপজেলা ও পৌরসভা নবগঠিত কমিটির সভাপতি মো. নাহিদুল ইসলাম খোকন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রিদোয়ান ইসলাম, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হাসানুজ্জামান কিরন প্রমুখ।

এ সময় মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ বলেন, শিশু রাসেলকে হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধু পরিবারের শেষ প্রদীপ নিশেষ করতে চেয়েছিল। শিশুপুত্র শেখ রাসেল তার নিষ্পাপ প্রাণ উৎসর্গ করে বঙ্গবন্ধুর অনুসারীদের মধ্যে যে দীপ শিখা জ্বালিয়ে গেছেন, তা আজ লাখো কোটি রাসেল অনুসারীদের মাঝে ছড়িয়ে আছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়