২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৫, ২৬ আগস্ট ২০২১

আপডেট: ২০:০৬, ২৬ আগস্ট ২০২১

সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া

সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাও দবির‌উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস‍্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় গণভোজ ও দোয়া মাহফিলে লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হত্যায় লাভবান হয়েছে খুনী মোশতাক এবং জিয়াউর রহমান। কারণ একজনের শখ ছিল রাষ্টপ্রতি হওয়া, আরেকজনের শখ ছিল সেনা প্রধান হওয়া। তাদের সাথে আরো কিছু বিপদগামী সেনা সদস্য জড়িত ছিল তাদের মোশতাক ও জিয়াউর রহমান বিভিন্ন দেশের রাষ্ট্রদূত সহ অনেক রাষ্টীয় গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন জাপা’র সভাপতি আবুল হাসেম, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, মাইনুদ্দিন মেম্বার, জাকির মেম্বার, আমির আলী মেম্বার,কাসেম মেম্বার, জাতীয় পার্টি নেত্রী রুমা বেগম, ইসমাইল মেম্বার, রফিক মেম্বার, নুরুজ্জামান মেম্বার প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়