২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৬, ১২ মে ২০২১

সোনারগাঁয়ে সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সোনারগাঁয়ে সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মায়াদ্বীপে সুবিধাবঞ্চিত জেলে সম্প্রদায়, ভাটি বন্দর গ্রামে বেদে সম্প্রদায় ও সাহাপুর গ্রামে তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) মানুষদের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী এসব সামগ্রী বিতরণ করা হয়। ‘প্রাণে প্রাণ মিলাই, মানুষের পাশে দাঁড়াই’ স্লোগানে বুধবার (১২ মে) খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের সমাপনী দিন ছিল।

সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস জানান, আজ শেষ হল সোনারগাঁয়ে আমাদের দুইদিনব্যাপী স্বল্প আয়ের মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম। যতদূর সম্ভব স্বাস্থ্যবিধি মেনে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’র উদ্যোগে ‘মায়াদ্বীপে’ সুবিধাবঞ্চিত জেলে সম্প্রদায়, ভাটি বন্দর গ্রামে বেদে সম্প্রদায় এবং সাহাপুর গ্রামে তৃতীয় লিঙ্গ মানুষদের (হিজড়া সম্প্রদায়ের) ২২৫টি স্বল্প আয়ের পরিবারের মাঝে সেমাই, চিনি ও প্যাকেট দুধ বিতরণ করা হয়েছে। এই উদ্যোগের সঙ্গে যারা যুক্ত ছিলেন সবাইকে অশেষ ধন্যবাদ।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের উপদেষ্টা ব্যাংকার ও লেখক মো. মতিউর রহমান, সংগঠনটির প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশ, ব্যাংকার ও লেখক মোয়াজ্জেনুল হক, স্থানীয় সাবেক মেম্বার মো. জিলানি, সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের সদস্য লুৎফুন নাহার লতা, রাবেয়া বুশরা বাঁধন ও নাভিয়া লতিফ লামী প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়