২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৮, ১৭ জুন ২০২১

আপডেট: ২০:২৯, ১৭ জুন ২০২১

সোনারগাঁয়ে স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

সোনারগাঁয়ে স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ
প্রতীকি ছবি

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে তিন জনের বিরুদ্ধে। বুধবার (১৬ জুন) দুপুরে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ১৩ জুন সন্ধ্যায় অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী স্থানীয় মুদি দোকানে সদাই কিনতে যায়। এ সময় পেঁচাইন গ্রামের আম্বর আলীর ছেলে রমজান আলীর নেতৃত্বে জাকারিয়া, রাউৎগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে রায়হান ও আবু তালেবের ছেলে মেহেদী হাসান তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন সোমবার সকালে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনা তদন্ত করতে গিয়ে অপহরণকারীদের পরিবারকে শিক্ষার্থীকে ফিরিয়ে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এরপর বুধবার দুপুরে বাগবাড়িয়া কবরস্থান এলাকায় ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় ফেলে যায় অপহরণকারীরা। তাকে উদ্ধার করে তালতলা ফাঁড়িতে খবর দিলে পুলিশ থানায় নিয়ে যায়।

অভিযোগ রয়েছে, অপহরণকারী মেহেদী হাসানের সহযোগিতায় তিন বন্ধু রমজান, রায়হান ও জাকারিয়া ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে।

শিক্ষার্থীর বাবা অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে অপহরণ করে তিন দিন অজ্ঞাত স্থানে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করেছে। পরে অপহরণকারীরা আমাদের সঙ্গে যোগাযোগ করে মেয়েকে রাস্তায় ফেলে যায়। তাদের শর্ত ছিল, মেয়েকে ফিরে পেতে হলে ওই সড়কে আমাদের কোনও লোক থাকতে পারবে না। তাদের কথামতো ওই স্থানে আমরা কেউ ছিলাম না। ফেলে যাওয়ার পর খবর দিলে আমরা বাগবাড়িয়া কবরস্থান এলাকা থেকে মেয়েকে নিয়ে আসি।’

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারের রিপোর্ট অনুযায়ী ধর্ষণের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রেখেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়