২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৫৩, ২২ মে ২০২২

আপডেট: ১৪:৫৪, ২২ মে ২০২২

সোনারগাঁয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোনারগাঁয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিকআপে তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাব-১১। এই সময় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২১ মে) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জন হলেন: কুমিল্লার চৌদ্দগ্রামের উজিরপুর এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে জালাল হোসেন (৩৮) ও কুমিল্লা সদরের লুলবাড়িয়ার শামীম (২৫)।

র‌্যাব জানায়, তাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা। আসামিরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করতো। পরিবহনকৃত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়