২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৮, ৭ আগস্ট ২০২২

আপডেট: ১৭:০৮, ৭ আগস্ট ২০২২

স্ত্রীর মামলায় আইনজীবী গ্রেফতার

স্ত্রীর মামলায় আইনজীবী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের মামলায় আইনজীবী রাশেদুল আলম (৩২) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রোববার (৭ আগস্ট) সকালে তাকে পাগলা পূর্ব মুসলিম পাড়ার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানার পাগলা পূর্ব মুসলিম পাড়ার এম. এ হাফিজ আহম্মেদের ছেলে রাশেদুল আলম ঢাকা জজ কোর্টের এডভোকেট।

জানা যায়, ২০১৮ সালের ১১ মে পারিবারিক ভাবে ফতুল্লা চৌধুরী বাড়ীর উজ্জল চৌধুরীর মেয়ে উর্মি চৌধুরীর (২৩) সাথে বিয়ে হয় গ্রেফতারকৃত রাশেদুল আলমের। তাদের চার বছরের দাম্পত্য জীবনে হানজালা রাফিদ বিন রাশেদ নামক আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের এক বছর যেতে না যেতেই গত দুই বৎসর যাবৎ ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রী ও মামলার বাদী উর্মি চৌধুরীকে নির্যাতন করে আসছিলো। মেয়ের সুখের কথা চিন্তা করে বাদীর পরিবার থেকে তিন লাখ টাকা প্রদান করে। তিন লাখ প্রদানের কিছুদিন নির্যাতন বন্ধ ছিল পরে আবারও নির্যাতন করে আসছিলো। গত এক বছর পূর্বে যৌতুকের টাকার জন্য ছেলে সন্তান সহ বাদী কে বের করে দেয় গ্রেফতারকৃত রাশেদুল আলম। এরপর থেকে সে নিজ পিত্রালয়ে বসবাস করে আসছে। এ নিয়ে স্থানীয় ভাবে জনপ্রতিনিধিদের নিয়ে সমাঝোতার জন্য একাধিকবার বিচার-শালীসী ও হয়। কিন্ত কোন ভাবেই সমাঝোতা হয়নি।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সিরাজ মাতাব্বুর জানায়, গ্রেফতারকৃতের স্ত্রী নারায়নগঞ্জ চিফ জুডিশিশাল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সেই মামলার গ্রেফতারী পরোয়ানা থানায় এলে তাকে রোববার সকালে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়