১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৪, ২৭ মার্চ ২০২৩

আপডেট: ২১:৩৫, ২৭ মার্চ ২০২৩

স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেফতার

স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী রবিউল ইসলাম আউয়ালকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ মার্চ) দুপুরে তাকে ফতুল্লার হরিহর পাড়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে তিন লাখ টাকার যৌতুকের দাবীতে নির্যাতনের অভিযোগ এনে তাহমিনা আক্তার (২৪) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম আউয়াল ফতুল্লা মডেল থানার হরিহরপাড়া শান্তিনগরের (আর্মির বাড়ির ভাড়াটিয়া) মৃত আ. বারেক মোল্লার পুত্র।

মামলায় উল্লেখ্য করা হয়, বিগত ছয় বছর পূর্বে গ্রেফতারকৃতের সাথে বাদীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তাসকিন (৫) নামে এক পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর হতে বাদীর স্বামী বিভিন্ন কারণে শারীরিক ভাবে নির্যাতন করিয়া আসিতেছিলো। বাদীর স্বামী গত কয়েক মাস যাবৎ ব্যবসা করবে বলে বাদীর নিকট যৌতুক বাবদ তিন লাখ টাকা দাবী করে আসছিলো। বাদী দাবীকৃত টাকা দিতে অস্বীকার করলে নির্যাতনের মাত্রা বাড়াইয়া দেয়। এরই ধারাবাহিকতায় রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে তিন লাখ টাকা যৌতুকের দাবীতে বাদীকে মারধর করে চুল ধরে টেনে হিচড়ে ঘর থেকে বের করে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানায়, সোমবার দুপুর ১২টার দিকে যৌতুক মামলার অভিযুক্ত আসামী রবিউলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়