২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৪৮, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:০০, ১৮ অক্টোবর ২০২১

স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে হত্যার পরিকল্পনা

স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে হত্যার পরিকল্পনা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গলা কেটে ইজিবাইক চালক হত্যার ঘটনায় জড়িত অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী আব্দুল মজিদ তার ভাতিজা মজজেম হোসেনকে দিয়ে হত্যাকান্ড ঘটিয়েছে। স্ত্রীর সাথে পরকীয়া প্রেম রয়েছে সন্দেহে সুজনকে হত্যার পরিকল্পনা করে আব্দুল মজিদ।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব-১১ এর সদরদপ্তরে অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান। এর আগে রোববার দিবাগত রাতে নাটোরের বাগাতিপাড়ায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার আব্দুল মজিদ (৩৭) নাটোরের বাগাতিপাড়া ডুমরাই সরকারপাড়া এলাকার মো. আফাজের ছেলে এবং মজজেম হোসেন (২৮) একই এলাকার মহাকাতের ছেলে। এই ঘটনার সাথে জড়িত আরেক আসামি রামাগাড়ি এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. হাসান (২২) পলাতক রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

গত ১৬ অক্টোবর সকাল সাড়ে সাতটার দিকে ফতুল্লার মুসলিমনগরের নয়াবাজার এলাকায় খুন হন ইজিবাইক চালক সুজন ফকির (৪৫)। অসুস্থতার কারণে পোশাক কারখানার চাকরি ছেড়ে কয়েকদিন ধরে ভাড়ায় ইজিবাইক চালানো শুরু করেছিলেন তিনি। হত্যার ঘটনায় তার ছেলে সজিব ফকির বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলাটির ছায়াতদন্ত শুরু করে র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ জানান, হত্যার ঘটনার একটি সিসিটিভি ফুটেজও পাওয়া যায়। একই সাথে নিহতের মোবাইল নম্বরে কললিস্টের সূত্র ধরে তদন্ত শুরু করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামির দেওয়া তথ্যের বরাতে তিনি আরও জানান, নিজের স্ত্রীর সাথে নিহত সুজনের পরকীয় সম্পর্ক রয়েছে সন্দেহ করতো মজিদ। গত ৫ অক্টোবর কাউকে কিছু না বলে তার স্ত্রী বাড়ি থেকে বেরিয়ে গেলে সুজনকেই সন্দেহ করে সে। পরে মজিদ তার ভাতিজা মজজেম সাথে সুজনকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী খালাতো ভাই হাসানকে নিয়ে নারায়ণগঞ্জে আসে মজজেম। ঘটনার দিন সকালে মোবাইলে ফোন করে সুজনকে মজজেমের সাথে দেখা করতে বলে মজিদ। পরে সুজনকে ইজিবাইকযোগে অন্যত্র নিয়ে গিয়ে পেছন থেকে গলায় ছুরি চালিয়ে তাকে হত্যা করে মজজেম। এক প্রশ্নের জবাবে র‌্যাব-১১ এর অধিনায়ক বলেন, পালানোর সময় হত্যায় ব্যবহৃত ছুরি রাস্তার পাশের ড্রেনে ফেলে দেয় বলে জানিয়েছে আসামিরা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়