২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৯, ২৭ মার্চ ২০২১

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

প্রেস নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস-২০২১ উপলক্ষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক লিমিটেডের স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নারায়ণগঞ্জ শাখা। শুক্রবার (২৬ মার্চ) সকালে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নারায়ণগঞ্জ শাখার সভাপতি আবদুল্লাহ্ মামুন ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম জিতুর নেতৃত্বে চাষাড়ার বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

পরে ব্যাংকের নারায়ণগঞ্জ প্রিন্সিপাল কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্মৃতিচারণা করেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান বাচ্চু। তিনি উপস্থিত সকলকে মুক্তিযুদ্ধের ইতিহাস সংবলিত `মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাঁথা` শীর্ষক বই উপহার দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ব্যাংকের নবীগঞ্জ শাখার ম্যানেজার জাহাঙ্গীর আলম রনি, কার্যকরী সদস্য ও কুড়িপাড়া শাখার ম্যানেজার মো. শাহনেওয়াজ, সোনারগাঁ শাখার ম্যানেজার মো. মতিউর রহমান, নিতাইগঞ্জ শাখার ম্যানেজার লুৎফর রহমান, পাঁচরুখী শাখার ম্যানেজার নাসিরউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ ডকইয়ার্ড শাখার ম্যানেজার এএসএম সায়েম, ধুপতারা শাখার ম্যানেজার খালেদ সাইফুল্লাহ্, বিশ্বজিৎ মন্ডল বিষুসহ অত্র অঞ্চলের বিভিন্ন শাখার ম্যানেজার, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সোনালী ব্যাংক এর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়