২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৩৫, ২৮ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ২১:৪১, ২৮ ফেব্রুয়ারি ২০২১

স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার হাজিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (২০) একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আবারও ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত আরিফুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তরুণী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত আরিফুল ইসলাম বন্দর উপজেলার বন্দর ইউনিয়ন পরিষদের মিনারবাড়ী এলাকার আব্দুল হাইয়ের পুত্র।

তরুণীর অভিযোগ, একই প্রতিষ্ঠানে চাকুরী করার সুবাদে ২০১৯ সাল থেকে তার সাথে আরিফুল ইসলামের সাথে পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরে নানা জায়গায় নিয়ে একাধিক বার দৈহিক সম্পর্কে করে। এক মাস পূর্ব থেকে নিউ হাজিগঞ্জস্থ পেপার মিলের পিছনে স্থানীয় আলাউদ্দিনের বাসায় তৃতীয় তলায় তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছিলো। চলতি মাসের ১৯ তারিখে আরিফুল ইসলাম তার ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। অতঃপর আরিফুল ইসলামকে বিয়ের প্রস্তাব দিলে সে সম্পূর্নরুপে তাকে বিয়ে করতে অস্বীকার করে।

শনিবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে গ্রেফতারকৃত আরিফুল ইসলাম নিউ হাজিগঞ্জস্থ বাসায় এসে আবারও শারিরীক সম্পর্ক করতে চাইলে তরুণী ডাক-চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে আরিফুলকে আটক করে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ফতুল্লা থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, আসামীকে গ্রেফতার করা হয়েছে। তরুণীর অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়