২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২৩:৫১, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ২৩:৫১, ১৯ মার্চ ২০২৩

স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীর পালিয়ে যাওয়ার অভিযোগ

স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীর পালিয়ে যাওয়ার অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে সন্তান রেখে পালিয়েছেন গৃহবধূ। এমন অভিযোগে বন্দর থানায় স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন পারভেজ নামের এক ব্যাক্তি। রোববার (১৯ মার্চ) দুপুরে বন্দর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

স্বামী অভিযোগ করেন গত শুক্রবার (১৭ মার্চ) সকাল ৬টায় বন্দর থানার শাহী মসজিদস্থ বউ বাজার এলাকার মনিরা আক্তার (২২) রাতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে সন্তান রেখে স্বামীর মাছ বিক্রি ও বাজার সমিতির টাকা নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে গেছেন।

স্বামীর অভিযোগ, বন্দর শাহী মসজিদস্থ বউ বাজার এলাকার গিয়াস উদ্দিন মিয়ার মেয়ে মনিরা আক্তারের সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয় তার। বিয়ের পর তাদের সংসারে দুইটি ছেলে আবদুল্লাহ্ ও বায়জিদ রয়েছে। প্রায় সময় সংসারের বিভিন্ন বিষয় নিয়ে ২ সন্তানের জননী মনিরা আক্তার তার স্বামী পারভেজ`র বিবাদে লিপ্ত হত। এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে স্ত্রী মনিরা আক্তার স্বামী পারভেজকে ঘুমের ঔষধ খাইয়ে ভোর সকালে সকলের অগোচরে বাজার সমিতির নগদ ২২ হাজার টাকা ও মাছ বিক্রির নগদ ২০ হাজার টাকা নিয়ে ২ সন্তান রেখে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। পরে ভূক্তভোগী পারভেজ ঘুম থেকে উঠে তার স্ত্রীকে না পেয়ে বিষয়টি তার শাশুড়ি মনোয়ারা বেগমকে জানালে সে উল্টা জামাতা পারভেজকে দোষারোপ করে মারধর করার চেষ্টাসহ প্রাননাশের হুমকি দেয়। ভূক্তভোগী মাছ ব্যবসায়ী পারভেজ স্ত্রী মনিরা আক্তারের পালিয়ে যাওয়ার ২ দিন অতিবাহিত হওয়ার পর রোববার দুপুরে স্ত্রী ও শ্বশুড়ীর বিরোদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়