১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৭, ২৭ জুলাই ২০২১

আপডেট: ১৮:৫৭, ২৭ জুলাই ২০২১

স্বামীকে মুক্ত করতে নারায়ণগঞ্জে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

স্বামীকে মুক্ত করতে নারায়ণগঞ্জে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

প্রেস নারায়ণগঞ্জ: কারগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে এসে দুই দফায় ধর্ষণের শিকার হলেন এক গৃহবধূ (৪০)। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী। মামলায় আসামি করা হয়েছে জামালপুর জেলার ইসলামপুর থানার অমপুরের মো. লেবু মিয়ার পুত্র ও ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ীর চতূর্থ তলার ভাড়াটিয়া ফিরোজ মিয়াকে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তার স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছে। স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে অভিযুক্ত ফিরোজ মিয়া তাকে চলতি মাসের ১৫ তারিখে ফোন করে নারায়ণগঞ্জ আসতে বললে সে একই দিনে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসে। পরে ফিরোজ মিয়া তাকে তার ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে সে রাজি হয়। এবং তার স্বামীকে কারাগার থেকে মুক্ত করার জন্য ফিরোজ মিয়া তার নিকট থেকে ৫৫ হাজার টাকা নেয়। পরে চলতি মাসের ২০ তারিখ রাত সাড়ে বারোটার দিকে ফিরোজ মিয়া ঘুমন্তবস্থায় তাকে ধর্ষণ করে। ধর্ষণে বাধা দিলে তাকে হত্যা করার হুমকি প্রদান করা হয়।পরবর্তীতে ২৬ তারিখ সকাল ১০ টার দিকে স্বামীর সাথে দেখা করিয়ে দেবার কথা বলে তাকে অজ্ঞাত অপর একটি স্থানে নিয়ে হত্যা করার হুমকি দিয়ে ফিরোজ মিয়া তাকে দ্বিতীয় বারের মতো ধর্ষণ করে। পরে তাকে রিক্সায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রউফ জানান, অভিযুক্তকে গ্রেফতার করার চেস্টা করছে পুলিশ।নির্যাতিত গৃহবধূকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়