২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৫৬, ১৫ অক্টোবর ২০২০

স্মার্টফোন না দেয়ায় কিশোরের আত্মহত্যা

স্মার্টফোন না দেয়ায় কিশোরের আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পাবজি গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছে সজল (১৭) নামের এক কলেজ শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।

পরিবার ও তার সহপাঠীরা জানান, নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন সজল। গেম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শাফি উদ্দিন মেম্বারের কাছে একটি স্মার্টফোন কিনে দিতে আবদার করে সজল। বৃহস্পতিবার সকালে আবারো মোবাইল কেনার কথা বললে সজলকে বকাঝকা করেন তার বাবা-মা। এতে ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০টায় নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করে।

এ ব্যাপারে তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়