২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:২৮, ১৫ মে ২০২২

আপডেট: ১৪:২৮, ১৫ মে ২০২২

হাজীগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার ৬

হাজীগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার ৬

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ নগরীর হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজির অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি দল। শনিবার (১৪ মে) তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো- হাজীগঞ্জ এম সার্কেস এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম সানি (৩২), একই এলাকার সারজাহান ভুট্টুর ছেলে মো. সজল (২৮), মৃত নুরুল হুদা বেনুর ছেলে রাকিবুল আলম সজীব (২৯), আব্দুস সালাম মুন্সির ছলে শরীফ হোসেন (২৪), তল্লা এলাকার মৃত বদর উদ্দিনের মো. সাগর (৩৬), মুন্সিগঞ্জ সদরের মাঠপাড়ার চুন্নু মিয়ার ছেলে খানপুরের এসিআই পানিরকল এলাকার বাসিন্দা রাকিব হোসেন (৩৮)।

র‌্যাব-১১ এর উপপরিচালক মুনিরুল আলম জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, কতিপয় দুষ্কৃতিকারীদল পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবির উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন হাজীগঞ্জ এলাকায় অবস্থান করছে। এরই সূত্র ধরে ১৪ মে হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়। চাঁদাবাজির নগদ ১১ হাজার ৯০০ টাকা, দু’টি প্লাস্টিকের পাইপ, ২টি কাঠের লাঠি এবং ২টি লোহার পাইপ জব্দ করা হয়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়