২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৯, ৩১ অক্টোবর ২০২১

আপডেট: ২১:২৫, ৩১ অক্টোবর ২০২১

হাতপাখার প্রার্থীর উপর হামলায় বাদলের ছেলেসহ আসামি ১৫৩

হাতপাখার প্রার্থীর উপর হামলায় বাদলের ছেলেসহ আসামি ১৫৩

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী ওমর ফারুকের উপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। ফতুল্লা মডেল থানায় দায়ের করা ওই মামলায় আওয়ামী লীগের প্রার্থী ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের ছোট ছেলে নাজমুল হাসান সাজনসহ ১৫৩ জনকে আসমি করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান।

গত ৩০ অক্টোবর রাত ১০টার দিকে কাশীপুর ইউনিয়নের উত্তর নরসিংহপুর এলাকায় চরমোনাই পীর মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ওমর ফারুকের উপর হামলার ঘটনা ঘটে। এতে রক্তাক্ত জখম হন ওমর ফারুক। হাতপাখার প্রার্থী ও সমর্থকদের অভিযোগ, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতা-কর্মী এই হামলায় অংশ নেয়। হামলাকারীরা মোটরসাইকেলে মহড়া দিয়ে হামলা করে। তারা গেদ্দারবাজার এলাকায় হাতপাখার নির্বাচনী ক্যাম্পটিও ভাঙচুর করেছে।

এই ঘটনায় হাতপাখার প্রার্থী ওমর ফারুক নিজে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে সকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ করে ইসলামী আন্দোলনের নেতা-কর্মীরা। তারা জেলা প্রশাসক, রিটার্নিং কর্মকর্তা, জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগও দায়ের করেন।

মামলার অভিযোগে বাদী ওমর ফারুক জানান, নৌকার প্রার্থী এম সাইফউল্লাহ বাদলের ছোট ছেলে নাজমুল হাসান সাজন (৪০), ভোলাইল গেদ্দারবাজারের মৃত আব্দুর রহিমের ছেলে মো. বদু (৪৩) ও চরকাশীপুরের জুয়েল (৪৫) সহ অজ্ঞাত ১৫০ জন আসামি ৩০ অক্টোবর রাত ১০টার দিকে উত্তর নরসিংহপুর এলাকায় হাতপাখার নির্বাচনী ক্যাম্পে হামলা চালায়। এ সময় হামলাকারীরা আগ্নেয়াস্ত্র, চাপাতি, রাম দা, চাইনিজ কুড়াল দিয়ে হামলা চালায়। হামলাকারীরা পিটিয়ে তাকে জখম করেন বলে অভিযোগ করেন বাদী।

তিনি আরও জানান, তার নির্বাচনী ক্যাম্পে অবস্থানকালে সিরাজুল ইসলাম (৫৫), মামুন আলী (৪০), আল-আমিন (৪০), আলমগীর (২৮) হামলায় বাধা দিলে তাদেরকেও মারধর করে হামলাকারীরা। তার ক্যাম্পেও ভাঙচুর চালায় বলে অভিযোগ হাতপাখা প্রার্থী ওমর ফারুকের।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, হাতপাখার চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ ১০০-১৫০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়