২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:২৪, ১১ জানুয়ারি ২০২১

হান্নান প্রধানের গোডাউন থেকে চোরাই তেল উদ্ধার

হান্নান প্রধানের গোডাউন থেকে চোরাই তেল উদ্ধার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ১০ হাজার লিটার ফার্নিশ তেলসহ চোরাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রোববার ১০ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় সিদ্ধিরগঞ্জের আটি গ্রামের হান্নান প্রধানের গোডাউন থেকে এই চোরাই ফার্নিশ তেল উদ্ধার করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহৃত ১টি তেলের ট্যাংক লরি জব্দ করা হয়। প্রধান আসামী হান্নান পলাতক থাকলেও গ্রেফতার করা হয়েছে চোরাই চক্রের সদস্য জাহাঙ্গীর আলমকে।

র‍্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, সিদ্ধিরগঞ্জের আটি গ্রামের হান্নান প্রধানের ফার্নিশ তেলের হাউজ থেকে ১টি তেলের ট্যাংক লরি ভর্তি ১০,০০০ লিটার চোরাই ফার্নিশ তেল উদ্ধারসহ চোরাই চক্রের সক্রিয় সদস্য জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় পদ্মা ও মেঘনা ডিপো কেন্দ্রিক বেশ কয়েকটি চোরাই তেলের সিন্ডিকেট গড়ে উঠেছে। পলাতক আসামি হান্নান প্রধান ডিপো হতে অবৈধ উপায়ে তেল সংগ্রহ করে মাটির নিচে ৫০/৬০ হাজার লিটার ধারণ ক্ষমতার তেলের হাউজ তৈরি করে চোরাই ফার্নিশ তেল নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। হান্নান প্রধানের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধে ১০টি মামলা চলমান রয়েছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়