২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৬, ৩১ জানুয়ারি ২০২১

আপডেট: ২০:৩৭, ৩১ জানুয়ারি ২০২১

হামলা চালিয়ে আসামি ছিনতাই

হামলা চালিয়ে আসামি ছিনতাই

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হামলা চালিয়ে আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৩১ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে জানা যায়, পালিয়ে যাওয়া ওই ব্যক্তির নাম আক্তার হোসেন। সে মাদক ব্যবসায়ী কানা আক্তার বলে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১৪টি মামলা রয়েছে। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আক্তার হোসেন ও পুলিশের সোর্স হিসেবে পরিচিত রানাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের একটি দল। পরে আক্তারের সহযোগীরা তাদের উপর ইটপাটকেল ছুড়ে হামলা চালিয়ে আক্তারকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাহী জাহান আহত হয়েছেন বলেও খবর পাওয়া গেছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সামছুল আলম বলেন, দুইজনকে আটক করার পর তাদের সহযোগীরা হামলা চালিয়ে মাদক ব্যবসায়ী আক্তারকে ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় মাদক আইনে ও সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়