১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৩, ১৪ অক্টোবর ২০২০

হিমেল ও তার পরিবারের বিরুদ্ধে থানায় নজরুলের অভিযোগ

হিমেল ও তার পরিবারের বিরুদ্ধে থানায় নজরুলের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: এবার ফতুল্লা মডেল থানায় জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি শাহরিয়ার রেজা হিমেল ও তার চাচা স্থানীয় যুবলীগ নেতা মজিবর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রবাস ফেরত ব্যবসায়ী নজরুল ইসলাম। অভিযোগে ছাত্রলীগ নেতা হিমেলের বাবা ও তার আরও দুই চাচাকে বিবাদী করেছেন। বুধবার (১৪ অক্টোবর) রাতে ফতুল্লার সস্তাপুর মধ্যপাড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলাম।

লিখিত অভিযোগে ব্যবসায়ী নজরুল ইসলাম (৫২) বলেন, সস্তাপুরের লাল চান মিয়ার ছেলে শাহজালাল ও শাহজাহান তার সস্তাপুর মধ্যপাড়া এলাকার জমি দখল করতে চায়। এই জন্য তারা বিভিন্ন সময়ে হুমকি দিচ্ছে। গত ৭ অক্টোবর সন্ধ্যায় শাহজালালের ছেলে ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজা হিমেল, চাচা যুবলীগ নেতা মজিবর রহমান, শাহ্জালাল ও জুয়েলসহ ২০/২৫ জন অস্ত্রসহ দেশীয় দা, চাপাতি, ছুরি, হকিস্টিক, লোহার রড নিয়ে তার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। বাড়ি থেকে উৎখাতের হুমকি দেয়। একই সাথে তাকে ও তার পরিবারের সকল সদস্যদের হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দেয় বলে অভিযোগ ওই ব্যবসায়ীর।

নজরুল ইসলাম বলেন, ‘ছাত্রলীগ নেতা হিমেলের পুরো পরিবার সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। অস্ত্র নিয়ে আমার বাড়িতে ঢুকে হিমেল ও তার বাপ-চাচা আমাদের হুমকি-ধমকি দেয়। এক যুগ যাবৎ তারা আমার তিনটা বাড়ি দখল করে রাখছে তারা। এখন যেই বাড়িটাতে থাকতেছি সেইটাও দখলের পায়তারা করতাছে। তাদের এই দখলদারিত্বের জন্য বাধ্য হয়ে কাতার থেকে চলে আসতে হয়েছে।’

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।’

এর আগে মঙ্গলবার সকালে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে কাফনের কাপড় পরে মানববন্ধন করেন নজরুল ইসলাম ও তার স্ত্রী নাজমা আক্তার।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়