২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:১৪, ২৮ আগস্ট ২০২২

আপডেট: ২১:১৪, ২৮ আগস্ট ২০২২

হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে অস্বচ্ছল ও প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার এবং সেলাই মেশিন বিতরণ করা হয়েছে৷ লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির উদ্যোগে শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় স্থানীয় একটি কনভেনশন হলে সংগঠনটির অভিষেক অনুষ্ঠানে তিনটি সেলাই মেশিন ও তিনজন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা গভর্নর প্রকৌশলী আবদুল ওহাব৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস জেলা গভর্নর মোহাম্মদ হানিফ। এছাড়াও প্রাক্তন জেলা গভর্নর অ্যাডভোকেট শওকত আলী, প্রাক্তন জেলা গভর্নর কামরুননাহার জহির, নাসিরউদ্দিন, কেবিনেট সেক্রেটারি সামিউল মুক্তাদির, কেবিনেট ট্রেজারার নাসির হায়দার চৌধুরী, রিজিওন চেয়ারপার্সন জাহানারা সিনহা, আবদুস সালাম, মায়া রানী সাহা, এডভোকেট নবী হোসেন, ইমরান ফারুক মইন রানা, লায়ন মাসুদুর রহমান, সাদিয়া আফরোজ মুক্তি, সুলতান উদ্দিন নান্নু প্রমুখ৷

অনুষ্ঠানে প্রথম পর্বে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও বিদায়ী সভাপতি অ্যাডভোকেট হোসনে আরা সুলতান বাবলু এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন লায়ন মিজানুর রহমান টিটু।

অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটি ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটি নির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা মানবতার সেবা করার জন্য সমাজের সচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়