১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫১, ২৬ নভেম্বর ২০২০

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন যুবদল নেতার শ্যালক

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন যুবদল নেতার শ্যালক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসে আলোচনার সৃষ্টি করেছেন এক যুবক। তার নাম মারুফ আহমেদ জয়। তিনি আড়াইহাজার পৌর যুবদল নেতা ও সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি কবির হোসেনের শ্যালক। বিয়ে করেছেন স্থানীয় যুবলীগ নেতা যুবলীগ নেতা হারুন অর রশীদের চাচাতো বোন ভাবনাকে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাভারের কাদির চর আশুলিয়া এলাকার লতিফের ছেলে মারুফ আহমেদ জয়ের (২৫) সাথে আড়াইহাজার পৌরসভাধীর বশীর মিয়ার মেয়ে ভাবনার (২০) সাথে বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন মারুফ আহমেদ। বিকেল ৩টার দিকে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে হেলিকপ্টারটি অবতরণ করানো হয়। ভেতর থেকে নেমে আসেন বর। এ সময় আশপাশের কয়েকশ’ উৎসুক জনতা ভিড় করে। ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয়। পরে জাকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়। বিয়েতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের ব্যাপক অংশগ্রহণ লক্ষ্য করা গেছে।

এ প্রসঙ্গে মারুফ আহমেদ জয় বলেন, আমি এর আগেও হেলিকপ্টারে চড়েছি। হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়াটা আমার আগে থেকেই পরিকল্পনা ছিল। এদিকে কনে ভাবনা বলেন, হেলিকপ্টারে চড়া আমার প্রথম অভিজ্ঞতা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়