১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩৯, ১ অক্টোবর ২০২২

আপডেট: ২২:৪০, ১ অক্টোবর ২০২২

২১নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী উজ্জল ও নাজমুল

২১নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী উজ্জল ও নাজমুল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের আসন্ন সম্মেলনকে ঘিরে বিভিন্ন ওয়ার্ডে গুরুত্বপূর্ণ পদ পেতে শীর্ষ পর্যায়ের নেতাদের কাছে দৌড়ঝাপ বেড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব নেতা-কর্মীরা। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ডে চলছে তুমুল প্রতিযোগিতা। ২১নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হিসেবে উজ্জল দাস ও নাজমুল হাসানের নাম সামনে আসছে।

এ ব্যাপারে ২১নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি প্রার্থী উজ্জল দাস বলেন, আমি দীর্ঘদিন যাবৎ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ কর্মী হিসেবে কাজ করেছি। দলের দুঃসময়ে সিনিয়র নেতাদের নেতৃত্বে অগ্রণী ভূমিকা পালন করেছি। দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি নাই। দল যখন যেভাবে নির্দেশনা দিয়েছে সেভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি ২১নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হয়েছি। দল যেভাবে নির্দেশনা দিবে আমি সেভাবেই কাজ করব।

অপর সভাপতি প্রার্থী মো. নাজমুল জানান, আমি জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি ছোটকাল থেকেই দেখে এসেছি আমার পরিবার আওয়ামী লীগ করে এবং নৌকায় ভোট দেয়। আমি এমকম পাশ করে বর্তমানে একটি চাকুরি করছি পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছি। দলের ক্রান্তিকাল থেকেই বিভিন্ন আন্দোলন সংগ্রামে নিবেদিত হয়ে কাজ করে আসছি। আমি সভাপতি প্রার্থী হিসেবে দলের জন্য আরো সক্রিয় ভাবে কাজ করতে চাই। দল যে সিদ্ধান্ত দিবে আমি তা মেনে নিয়ে আমৃত্যু পর্যন্ত দলীয় শৃঙ্খলা মেনে কাজ করব ইনশাআল্লাহ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়