২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩৪, ১ মার্চ ২০২১

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জীবন (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ বি এস আরাফাত রোলিং মিলস্ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

গ্রেফতারকৃত জীবন নিউ হাজিগঞ্জস্থ বিএস আরাফাত রোলিং মিল সংলন আমিনউদ্দীন পাগলার ভাড়াটিয়া মো. দ্বীন ইসলামের পুত্র।

মামলার বাদীর অভিযোগ, শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনদের পরিবার পাশাপাশি বাসায় থাকে।এক সময় তারা একই বাসায় ভাড়া থাকতো। সে সুবাদে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্ক ছিলো। প্রতিদিন বিকেলে শিশুটি জীবনদের বাড়ীর উঠানে খেলা করতে যেতো। গতকাল (২৮ ফেব্রুয়ারি) বিকেলে খেলা শেষে সন্ধ্যায় বাসায় ফিরে আসে। শিশুটি রাত আটটার দিকে খাবার খেয়ে প্রসাব করার জন্য তার মাকে বলে কিন্তু শিশুটি প্রসাব করতে না পেরে যন্ত্রনায় কান্নাকাটি করতে থাকে। পরে শিশুটির মা দেখতে পায় শিশুটির গোপানাঙ্গের কিছু অংশ ছোলা এবং ফুলে গেছে। তখন শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে এলাকাবাসীর উপস্থিতিতে জীবনকে ডেকে এনে জিজ্ঞেস করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে জীবনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়