১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৫, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২১:১৫, ১ ডিসেম্বর ২০২১

৫ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

৫ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

প্রেস নারায়ণগঞ্জ: বিজয়ের মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা দিবসে নারায়ণগঞ্জে গোদনাইলে ৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) স্থানীয় হলি উইলস স্কুলের উদ্যোগে অনুষ্ঠানে সংবর্ধনা জানানো হয় যুদ্ধকালীন থানা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার নূরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা সহকারী কমান্ডার আয়েত আলী, মুজিবুর রহমান, সিরাজুল হক ও আবুল হাশেম ভান্ডারীকে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংবর্ধিত মুক্তিযোদ্ধাদের হাতে সন্মাননা ক্রেষ্ট তুলে দেন ইপিজেড প্রাইম ব্যাংকের শাখা প্রধান রবিউল ইসলাম। এ সময় এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন থানা কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, আবদুল মতিন, মজিদ সাউদ, মহিউদ্দিন মোল্লা, মুজিবুর রহমান সাউদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজকর্মী আবদুস ছালাম, যুক্তরাষ্ট্র প্রবাসী আফসারউদ্দিন জন এবং হলি উইলস স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

প্রধান অতিথি রবিউল ইসলাম জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের মর্যাদা সব সময় সবার উর্ধ্বে স্থান দেয়ার আহবান জানিয়ে বলেন, একাত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবান এই বীর মুক্তিযোদ্ধারা যদি জীবন বাজি রেখে যুদ্ধ না করতেন তবে আমরা এই স্বাধীন দেশ পেতাম না। এজন্য একদিক জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সন্মান জানাতে হবে। তাদের বীরত্বের কথা আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। তিনি দেশের অন্যতম শ্রেষ্ঠ ব্যাংক প্রাইম ব্যাংক সব সময় মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাশীল এবং তাদের সন্মান জানায় বলে উল্লেখ করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়