২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৪৭, ১৪ জুলাই ২০২১

আপডেট: ২০:১৪, ১৪ জুলাই ২০২১

৫’শ পরিবহণ শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন শামীম ওসমান

৫’শ পরিবহণ শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন শামীম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: করোনায় কর্মহীন হয়ে পরা পরিবহণ শ্রমিকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী তুলে দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। বুধবার (১৪ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৫০০ পরিবহণ শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

এসময় ১০ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ, আধা কেজি তেলের একটি করে প্যাকেজ ৫০০ পরিবহণ শ্রমিকের মাঝে তুলে দেয়া হয়।

বিতরণকালে শামীম ওসমান বলেন, আমার শ্বশুর অসুস্থ। ওনাকে দেখতে বাইরে গিয়েছিলাম। এ কয়েকদিন না থাকায় নারায়ণগঞ্জের দুই একটা মিডিয়া আছে যারা আমার বিরুদ্ধে উল্টা-পাল্টা লিখলো। কিন্তু সমস্যার সমাধান কেউ করলো না। আমি ছাড়াও তো মানুষ আছে সমস্যা সমাধান করার। সিদ্ধিরগঞ্জতো সিটি কর্পোরেশনের মধ্যেও পরে, তাদের সমাধান করা উচিত ছিলো। আমরা গত রবিবারে বিষয়টি সমাধানে মিটিং বসেছিলাম। এ কয়েকদিনে আল্লাহর রহমতে আমাদের আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সেনাবাহিনী, পানি সম্পদ মন্ত্রণালয়, জেলা প্রশাসক, ইউএনও সবার সহযোগিতায় বেশকিছু জায়গা থেকে মানুষ পানিবন্দী থেকে মুক্তি হয়েছে। আমাদের আরও দুইটি খাল হচ্ছে এই দুইটি খাল হয়ে গেলে ইনশাল্লাহ আগামী দুই-তিনদের মধ্যে আর কোনো জায়গায় পানি থাকবে না।

তিনি বলেন, কথা বলে অনেকেই। জনগণের প্রতিনিধ বলে কিন্তু এই উদ্যোগটা কেউ নেয়নি। আল্লাহর ঘর উদ্বোধন করতে গিয়ে গীবত গায় আর বলে আমি করেছি। আমি করে দিচ্ছি কি! এইটা কি বাপ-দাদার লুট করা টাকা? লু্েটর টাকা তো আর না যে কারো টাকা দিয়ে কেউ করে দিচ্ছে। জনগণের ট্যাক্সের পয়সা দিয়ে আমরা কাজ করছি। শুধু মাত্র একটা মানুষ বলতে পারে যে আমি করতেছি। তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক চেষ্টা করে যাচ্ছে দেশের মানুষগুলোকে ভালো রাখার জন্যে। আপনাদের কাছে একটাই আহবান, স্বাস্থ্যবিধি একটু মেনে চলবেন। আপনি যদি মারা যান আপনার পরিবার দেখবে কে? তাই নিজের স্বার্থে, নিজের পরিবারের স্বার্থে স্বাস্থ্যবিধিগুলো সবাই মেনে চলুন।

এসময় অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়