১৬ জুন ২০২৪

প্রকাশিত: ১৮:৩১, ১২ মার্চ ২০২৩

আপডেট: ১৮:৩২, ১২ মার্চ ২০২৩

কদমরসুল শিশুবাগে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কদমরসুল শিশুবাগে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: কদমরসুল শিশুবাগ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ, ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার, মেধাবী শিক্ষার্থীদের, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও লায়ন্স ক্লাবের ডিষ্ট্রিক্ট গর্ভনর বাংলাদেশ নির্বাচিত হওয়ায় লায়ন প্রকৌশলী এম এ ওহাবকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (১২ মার্চ) কদম রসুল শিশুবাগের সহ সভাপতি আলহাজ্ব রইস উদ্দিন হিরুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল। বিশেষ অতিথি ছিলেন কর্যকরী সদস্য সেলিম রেজা, ডা: মশিউর রহমান অপু, আলহাজ্ব জবরুল ইসলাম, সাইফুদ্দিন আহাম্মেদ আনিছ, আ: মতিন মিঞা ও হাবিব করিম ফয়সাল প্রমুখ। অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা নুরুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ হোসনে আরা বেগম।

অনুষ্ঠানে সংর্বধিত লায়ন এম এ ওহাব শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হবে সে স্বপ্ন ঘুমিয়ে নয় জেগে জেগে দেখতে হবে এবং সে অনুযায়ি এগিয়ে যেতে হবে। তিনি আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার জীবনের একটি গল্প শিক্ষার্থীদের শুনান। অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের ক্রেষ্ট ও ক্রীড়া প্রতিযোগিদের ক্রোকারিজ সামগ্রী পুরস্কার প্রদান করেন। শিক্ষার্থীরা পুরস্কার পেয়ে আনন্দ উল্লাস করে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়