২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১০:৫৩, ২৬ জুন ২০২৩

নারায়ণগঞ্জ কলেজে আইএসএ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ কলেজে আইএসএ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ কলেজ শিক্ষার মান উন্নয়ন, শিক্ষা অবকাঠামোর উন্নয়ন, শিক্ষকদের মানোন্নয়ন,ও শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে নানা পদক্ষেপ গ্রহণের ধারাবাহিকতায় শনিবার কলেজে  অডিটোরিয়ামে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম- সিইডিপি এর অর্থায়নে কলেজে যে উন্নয়ন কার্যক্রম চলছে তার অংশ হিসেবে ইনস্টিটিউশনাল সেলফ অ্যাসেসমেন্ট বা ISA এর উপর কর্মশালাটি অনুষ্ঠিত হয়। 

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কলেজ গভর্নিং বডির সভাপতি ও বিকেএমইএ নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিং বডির হিতৈষী সদস্য এ এম মোস্তফা কামাল, উপাধ্যক্ষ ড. ফজলুল হক রুমন রেজা ও সিইডিপি নারায়ণগঞ্জ কলেজ সাব প্রজেক্টের ডেপুটি ম্যানেজার মুহাম্মদ মাছুম বিল্লাহ। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ হরমুজ আলী।

কর্মশালায় শিক্ষক, শিক্ষার্থী, এলামনাই ও চাকুরীদাতাদের সাথে কয়েকটি ফোকাস গ্রুপ ডিসকাশন ও সার্ভের মাধ্যমে প্রাপ্ত তথ্য উপস্থাপন করা হয়। সেখানে কলেজের বিদ্যমান সুবিধাসমূহ নিয়ে আলোচনা হয় ও একই সঙ্গে সম্ভাব্য বিভিন্ন চ্যালেঞ্জ নিয়েও আলোকপাত করা হয়। 

গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ হাতেম বলেন,  কলেজের মানোন্নয়নের জন্য সিইডিপির মাধ্যমে যে কাজ হচ্ছে, তা সম্ভাবনার দ্বার উন্মোচন করেছে।

কর্মশালার শেষ অংশে কলেজের উন্নয়নমুখী কর্মকাণ্ড চলমান রাখার জন্য বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরা হয়। সকল শিক্ষক সম্মিলিত প্রচেষ্টায় কলেজের জন্য কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করেন।

সর্বশেষ

জনপ্রিয়