২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫০, ২০ জুলাই ২০২৩

চেইঞ্জেস স্কুলে ফল উৎসব

চেইঞ্জেস স্কুলে ফল উৎসব

নারায়ণগঞ্জের ইংলিশ মিডিয়াম স্কুল চেইঞ্জেসের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা বৃহস্পতিবার (২০ জুলাই) ভিন্ন রকম এক আনন্দে মেতে উঠেছিল। স্কুলের বার্ষিক ফল উৎসব’ উপলক্ষে আয়োজিত এক মনোমগ্ধকর অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা নিজেরাই যাবতীয় ফলমুল সংগ্রহ করে সুন্দরভাবে উপস্থাপন করে উপস্থিত সকলকে আনন্দে মাতিয়ে তোলে।

স্কুলটি প্রতিষ্ঠার পর থেকেই প্রায় প্রতি বছরই ফল উৎসব অনুষ্ঠানের আয়োজন করে আসছে স্কুল কর্তৃপক্ষ।

ফল উৎসবে প্রতিটি শ্রেণী কক্ষে প্রবেশ করে স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জি এম ফারুক বলেন, গত ২০ বছর অভিভাবকদের নিরবিচ্ছিন্ন সহায়তার কারনে ‘চেইঞ্জেস’ নারায়ণগঞ্জবাসীর আকাংখা অনেকখানি পূরণে সমর্থ হয়েছে। তিনি ভবিষ্যতে নারায়ণগঞ্জের আর কোন শিক্ষার্থীকে ঢাকামুখি হতে হবে না বলে আশা প্রকাশ করেন। মান সম্পন্ন শিক্ষাদানের কারণে ইতিমধ্যেই সারা বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন ইউনিভার্সিটিতে ১০০% স্কলারশীপ নিয়ে অনেক শিক্ষার্থী উচ্চতর ডিগ্রী অর্জন করছে।

জি এম ফারুক আরো বলেন, ইংলিশ মিডিয়াম স্কুল হলেও প্রতিষ্ঠানটিতে দেশীয় সাংস্কৃতিক চর্চা বেশ ভাল ভাবেই অব্যাহত রয়েছে। আমাদের দেশীয় সংস্কৃতির প্রতিটি দিবসই প্রতিষ্ঠানটি উদযাপন করে। এছাড়া মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নেও প্রতিষ্ঠানটি বদ্ধ পরিকর। 

স্কুলের চেয়ারম্যান জি এম ফারুক এর সাথে পরিচালক জেসমিন আলী, মাকসুদ ইবনে রহমান, উপদেষ্টা আমিনুর রশীদ মিরন, অধ্যক্ষ নাসিমা বেগম ও সকল শিক্ষক-শিক্ষিকা,কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

ফল উৎসবে ভালো উপস্থাপন করার জন্য আগামী রবিবার শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করা হবে।
 

সর্বশেষ

জনপ্রিয়