২০ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:২৯, ২৩ আগস্ট ২০২৩

আইডিয়াল স্কুলে পূবালী ব্যাংক স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

আইডিয়াল স্কুলে পূবালী ব্যাংক স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ায় আইডিয়াল স্কুলে পূবালী ব্যাংক লিমিটেড কালীরবাজার শাখার আয়োজনে পূবালী ব্যাংক ডিপোজিট ও স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ আগষ্ট) দুপুরে স্কুলের শ্রেণী কক্ষে ডিপোজিট ও স্কুল ব্যাংকিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি কাশেম জামাল।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পূবালী ব্যাংক কিন্তু পারিবারিক ছোট ছোট লোন দেয়। তোমাদের কিছু কিনতে হবে কিংবা তোমাদের কিছু দরকার তোমরা আজকে লোনের আবেদন করবে এক সপ্তাহের মধ্যে তোমরা লোন পেয়ে যাবে, তোমরা আবার মাসে মাসে পরিশোধ করতে পারবে।

কাশেম জামাল আরো বলেন, এই যে ব্যাংকের সাথে লেনদেন করার একটা অভ্যেস এটা একটা কালচার, তোমরা যখন বড় হবে প্রতিষ্ঠিত হবে, তুমি চাকরিজীবী হও, ব্যবসায়ী হও কিংবা রাজনীতিবিদ হও, যেটাই হওনা কেনো এই লেনদেন সম্পর্কে তোমাদের জ্ঞান বৃদ্ধি পাবে। কারণ অর্থ ছাড়া কিন্তু জীবন চলে না, অর্থ বড় নেয়ামত, অর্থ অনেক অনার্থ ডেকে আনে, কিন্তু আবার অর্থ ছাড়া পথ চলেও না। তাই আমরা জীবনের প্রতিটি পদে পদে অর্থের মূল্য দিতে শিখবো।

পূবালী ব্যাংক লিমিটেড কালিরবাজার শাখার শাখা ব্যবস্থাপক মো. মাহবুবুর রহমান টনির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড নারায়ণগঞ্জ  ডিজিএম ও অঞ্চল প্রধান, মো. মনিরুজ্জামান, এজিএম নারায়ণগঞ্জ  অঞ্চল মো. দেলোয়ার হোসেন, আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন সহ পূবালী ব্যাংক লিমিটেড নারায়ণগঞ্জ ও কালিবাজার শাখার কর্মকর্তা ও আইডিয়াল স্কুলের শিক্ষকবৃন্দ।

প্রসঙ্গত: পুবালী ব্যাংক কালীরবাজার শাখা কতৃক আয়োজিত কোমলমতি ছাত্রছাত্রীদের আর্থিক অন্তর্ভুক্তিকরন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষে ডিজিটাল ব্যাংকিং সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর জন্য জনসচেতনতামূলক প্রচার অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেছে।

সর্বশেষ

জনপ্রিয়