১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২০, ৩ মার্চ ২০২৩

আপডেট: ১৭:৩৪, ২৪ জুন ২০২৩

ব্যাচ-২০০০ ক্রিকেট কার্নিভালে সেমিফাইনালে যারা

ব্যাচ-২০০০ ক্রিকেট কার্নিভালে সেমিফাইনালে যারা

প্রেস নারায়ণগঞ্জ: এসএসসি ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জের ক্রিকেট কার্নিভাল সিজন-৩ এর সেমিফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। দলগুলো হলো ইলেভেন চ্যালেঞ্জার্স, ড্যান্ডি গ্ল্যাডিয়েটরস, নারায়ণগঞ্জ অগ্রযাত্রা এবং নারায়ণগঞ্জ সুপার স্টারস। এদের মধ্যে ইলেভেন চ্যালেঞ্জর্স এবং নারায়ণগঞ্জ সুপারস্টারস গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে। অপরদিকে ড্যান্ডি গ্ল্যাডিয়েটরস এবং নারায়ণগঞ্জ অগ্রযাত্রা গ্রুপ রানার আপ হয়ে সেমিতে খেলার যোগ্যতা অর্জন করেছে।

এর আগে শুক্রবার (৩ মার্চ) নারায়ণগঞ্জের খানপুর এলাকার বরফ কল মাঠে ফ্যালকন ফাইটারস এবং ড্যান্ডি গ্ল্যাডিয়েটরসের ম্যাচের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন হয়। ম্যাচে ড্যান্ডি গ্ল্যাডিয়েটরস ফ্যালকন ফাইটারসকে পরাজিত করে।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ইলেভেন চ্যালেঞ্জার্স এবং ইপিক ওয়ারিয়রস। ইপিক ওয়ারিয়রসকে পরাজিত করে ইলেভেন চ্যালেঞ্জার্স। এর পর ফ্যালকন ফাইটারস নারায়ণগঞ্জ সুপারস্টারসের কাছে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিলে গ্রুপ এ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিতে খেলার যোগ্যতা অর্জন করে না.গঞ্জ সুপারস্টারস। দিনের চতুর্থ ম্যাচে নাঃগঞ্জ অগ্রযাত্রার কাছে হেরে ইপিক ওয়ারিয়রস টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। না.গঞ্জ সুপারস্টারস এবং ড্যান্ডি গ্ল্যাডিয়েটরস আগেই সেমিফাইনাল নিশ্চিত করায় দিনের পঞ্চমটি তাদের মধ্যে ছিলো একটি নিয়ম রক্ষ্যার ম্যাচ। সময় স্বল্পতার কারণে ১০ ওভারের ম্যাচটি ৬ ওভারে খেলা হয়। ম্যাচে না.গঞ্জ সুপারস্টারস ড্যান্ডি গ্ল্যাডিয়েটরসকে হারিয়ে গ্রæপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। এর পর দিনের সব শেষ ম্যাচটিও সময় স্বল্পতার কারণে ওভার কমিয়ে ৬ ওভারে খেলা হয়। ইলেভেন চ্যালেঞ্জার্স এবং নারায়ণগঞ্জ অগ্রযাত্রা আগেই সেমি ফাইনাল নিশ্চিত করায় এই ম্যাচটিও ছিলো নিয়ম রক্ষ্যার। ম্যাচটিতে দূর্দান্ত পারফর্ম করে ইলেভেন চ্যালেঞ্জার্স না.গঞ্জ অগ্রযাত্রাকে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

এসময় দলগুলো এ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত ছিলো ব্যাচ-২০০০ এর বন্ধু নুপুর কিবরিয়া, সায়মা হক সাদলি, আফরোজা ইসলাম, মিশু জামাল, উর্মি এবং রুমকি সাহা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়