২৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৮, ২০ অক্টোবর ২০২৩

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন সোনারগাঁও

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন সোনারগাঁও

নারায়ণগঞ্জ জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব ১৭) চ্যাম্পিয়ন হয়েছে সোনারগাঁও উপজেলার দুইটি দল।  সোনারগাঁও উপজেলা পক্ষে বালক দল জামপুর ইউনিয়ন ও বালিকা দল সোনারগাঁও পৌরসভা।  

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ছেলেদের গ্রুপে সোনারগাঁও উপজেলা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মুখামুখি হয়। মেয়েদের গ্রুপে সদরের হাজাছড়া মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাজস্থলী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়। 

খেলার নির্ধারিত সময়ে কোন ফলাফল না হওয়ায় ট্রাইবেকারের ৯-৮ গোলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে  হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়ন। 

অপরদিকে মেয়েদের গ্রুপে সোনারগাঁও উপজেলা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মুখামুখি হয়, তাতে ১-০ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে হারিয়ে সোনারগাঁও উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। খেলা পরবর্তী পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ  জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার, জেলা ক্রীড়া যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূইয়া, মাহবুবুর হোসেন বিজনসহ প্রমুখ। 

পরে অতিথিরা বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়রদের হাতে পুরস্কার তুলে দেন।

সর্বশেষ

জনপ্রিয়