১০ মে ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২১:১০, ২৭ এপ্রিল ২০২৪

মানব কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত 

মানব কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত 

মানব কল্যাণ পরিষদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ চাষাড়া মাধবীলতা সিটি প্লাজায় এই আয়োজন করা হয়। 

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মোহাম্মদ নিজাম উদ্দিন। বক্তব্য রাখেন মানব কল্যাণ শিক্ষা বিষয়ক সচিব বুবলি আক্তার, নির্বাহী কর্মকর্তা ইফতে সাম, প্রচার ও দপ্তর সচিব মনোয়ার হোসেন সানি, সৃজনশীল কবি রুনু সিদ্দিক, নারী উদ্যোক্তা শাওলিন রিফাহ, প্রেমা রহমান, সাদিয়া আফরিন তমা, আয়শা হক, নাসরিন সুলতানা, রোজি নিশা, কুমকুম বেগম, সোহানা হোসেন তিথি, স্বেচ্ছাসেবক শাহাদাত হোসেন সিমন, মোহাম্মদ জারিফ অনন্ত সহ অন্যান্য। 

আলোচকরা বলেন, মানবিক কর্মসূচীতে যাদের সঙ্গে আমরা বেশির ভাগ সময় কাটাই তারা আমাদের আরেকটি বৃহৎ পরিবার। এই পরিবারের সবার সঙ্গে ঈদ ও নববর্ষের আনন্দ ভাগ করে নিতে পারছি এটা অনেক আনন্দের। আমরা সবাই মিলে এই মানব কল্যাণ পরিষদ কে এগিয়ে নিয়ে যাচ্ছি, আমাদের সংগঠন মানবতার সেবায় ভালো কাজ করছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে মানবিক গুণাবলীতে কাজ করার আহ্বান জানানো হয়। 

পরিশেষে প্রচন্ড তাপদাহে রাস্তায় বের হওয়া শ্রমজীবী ও মেহনতি মানুষের মাঝে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার নেতৃত্বে শহরের চাষাড়ায় দুপুরে রান্না করা খাবার ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়